২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঝিনাইদহে বাসচাপায় অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক নিহত

- নয়া দিগন্ত

ঝিনাইদহ সদর উপজেলার হলিধানী বাজারে মামুন পরিবহণের বাসচাপায় এক অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক নিহত হয়েছেন। নিহত শিক্ষকের নাম শওকত হোসেন (৮০)। তিনি উত্তর নারায়ণপুর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। তিনি হলিধানী ইউনিয়নের কোলা গ্রামের মৃত আহমদ হাজী খন্দকারের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি (তদন্ত) এমদাদ হোসেন জানান, শনিবার বিকেলে চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা মামুন পরিবহণের একটি বাস ঝিনাইদহের দিকে আসছিল। পথিমধ্যে হলিধানী বাজার পৌছালে শওকত হোসেনকে পিছন থেকে মামুন পরিবহণ ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাসটি আটক করা হলেও ঘাতক চালক পলাতক রয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল