২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ট্রেনে উঠতে গিয়ে খুবি অধ্যাপকের মৃত্যু

ট্রেনে উঠতে গিয়ে খুবি অধ্যাপকের মৃত্যু - ছবি: ইউএনবি

দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে হাত ফসকে নিচে পড়ে খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সাবেক অধ্যাপক মিজানুর রহমান (৬৫) নিহত হয়েছেন। শনিবার খুলনা রেলস্টেশনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

রেলওয়ের নিরাপত্তা বাহিনীর হাবিলদার ওহিদ খান জানান, সকাল সাড়ে ৬টার দিকে অধ্যাপক মিজান স্টেশনের ৩ নম্বর প্লাটফর্মে বেনাপোলগামী একটি ট্রেনে দৌড়ে উঠতে যান। কিন্তু চলন্ত ট্রেন ধরতে গিয়ে হাত ফসকে পড়ে তিনি মাথায় আঘাত পান। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তিনি মারা যান।

খুবি উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ ফায়েকুজ্জামান বলেন, অধ্যাপক মিজানসহ কয়েকজনের একটি দল সকালে হাঁটেন। তারা হাঁটতে হাঁটতে সিদ্ধান্ত নিয়েছিলেন যশোরের গদখালীতে ফুল চাষ দেখতে যাবেন। সে মোতাবেক শনিবার তারা ট্রেন ধরতে যান। কিন্তু অধ্যাপক মিজান আসতে একটু দেরি করায় ট্রেন ছেড়ে দেয়। তারপর এ দুর্ঘটনা ঘটে।

খুবির জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এসএম আতিয়ার রহমান জানান, বিশ্ববিদ্যালেয়ের সয়েল, ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিন থেকে সম্প্রতি অবসর গ্রহণ করেন অধ্যাপক মিজান। তিনি বিভাগের প্রধানও ছিলেন। (ইউএনবি)


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল