২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরায় বাসচাপায় ট্রলি চালক নিহত

- নয়া দিগন্ত

সাতক্ষীরা-যশোর সড়কে ঢাকাগামী পরিবহনের চাপায় এক ট্রলি চালক নিহত হয়েছেন। নিহত ট্রলি চালকের নাম কামরুল ইসলাম (২৬)। রোববার সকালে সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত কামরুল উপজেলার ইন্দিরা গ্রামের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে কামরুল ইসলাম ট্রলি চালিয়ে ইটের ভাটায় ইট নিতে যাচ্ছিলেন। এ সময় পিছন থেকে ঢাকাগামী একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, পরিবহনের চাপায় ট্রলি চালক নিহত হয়েছেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


আরো সংবাদ



premium cement
তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু

সকল