২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চৌগাছায় ট্রাকের ধাক্কায় স্কুলভ্যানে ৭ শিশু শিক্ষার্থী আহত

ট্রাকের ধাক্কায় স্কুলভ্যানে ৭ শিশু শিক্ষার্থী আহত - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় ট্রাকের ধাক্কায় স্কুলভ্যানে ৭ শিশু শিক্ষার্থীসহ ৯ জন আহত হয়েছেন। শনিবার নিবার সকালে চৌগাছা-মহেশপুর সড়কের বয়শাগাড়ী ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মত শনিবার সকালে সবুজকুঁড়ি আইডিয়াল স্কুলের শিক্ষার্থী বহনকারী ভ্যানটি শিক্ষার্থীদের নিয়ে চাঁদপাড়া গ্রাম থেকে চৌগাছা শহরে স্কুলে আসছিল। ভ্যানটি চৌগাছা-মহেশপুর সড়কের বয়শাগাড়ি

ব্রীজের কাছে আসলে মহেশপুগামী ঢাকাগামী জেলাইন পরিবহবাসকে সাইড দেয়ার সময় মহেশপুরে দিক থেকে আসা একটি ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০৮৬১) ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দিলে সেটি উল্টে সড়কের নিচে খাদে পড়ে যায়। এসময় ভ্যানে থাকা স্কুল ভ্যানে থাকা ৭ শিশু শিক্ষার্থী, একজন অভিভাবক ও ভ্যানের চালক গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চৌগাছা উপজেলা মডেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় ভ্যানের চালক ইদ্রিস আলী (৫০), অভিভাবক চাঁদপাড়া গ্রামের পান্নার স্ত্রী পলি বেগম (৩০) ও তার দুই সন্তান শিক্ষার্থী পু¯পা (১২) ও পরশ (৫), একই গ্রামের ফিরোজ মিয়ার মেয়ে তামান্না তাবাসসুম তৃষা (১০), জহুরুল ইসলামের ছেলে তারিফ (১০), সোহাগ হোসেনের ছেলে সাইমুন (১১), আব্দুর রহিমের মেয়ে তিহামিম (৬) ও রনি আহম্মেদের মেয়ে জবা (৫) আহত হয়েছেন।

চৌগাছা মডেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাহিদ সিরাজ বলেন, আমাদের এখানে যারা ভর্তি আছে তার সবাই আশঙ্কামুক্ত।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ট্রাকটিকে হেফাজতে নিয়েছে।


আরো সংবাদ



premium cement