esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

‘চরিত্রহীন’ অপবাদে বেদম প্রহারের পর গৃহবধূর চুল কর্তন

‘চরিত্রহীন’ অপবাদে বেদম প্রহারের পর গৃহবধূর চুল কর্তন - ছবি : ইউএনবি

যশোরের চৌগাছায় ‘চরিত্রহীন’ অপবাদ দিয়ে এক গৃহবধূর মাথার চুল কেটে দেয়ার অভিযোগে পাঁচ নারী ও আওয়ামী লীগ নেতাসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।
এর আগে, রোববার সন্ধ্যায় এ ঘটনায় জড়িত ৯ জনের বিরুদ্ধে নির্যাতিত গৃহবধূর স্বামী থানায় লিখিত অভিযোগ করেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন উপজেলার ফুলসারা ইউনিয়নের সলুয়া পূর্বপাড়া গ্রামের আহাম্মদ আলীর ছেলে ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম (৪৫), ইমরান হোসেন (২৩), মোহাম্মদ আলীর স্ত্রী আজুফা বেগম (৪০), হাসানের স্ত্রী শিউলী বেগম (২৬), সালামের স্ত্রী রেহেনা (৪০), সিরাজুলের স্ত্রী বিউটি বেগম (৪২) ও জামাল হোসেনের স্ত্রী শাপলা বেগম (৩৫)।

অপর দুই আসামি সিরাজুলের ছেলে মিরাজ (২৭) ও মোহাম্মদ আলীর আরেক ছেলে জামাল হোসেন পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর স্বামীর বরাতে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) এসএম এনামুল হক জানান, গত রবিবার সকালে স্বামী বাজারে কাজে গেলে খবর পান যে প্রতিবেশী কয়েকজন তার স্ত্রীকে মারধর করছে। দ্রুত বাড়ি গিয়ে দেখেন তার স্ত্রী আহত অবস্থায় পড়ে আছে। তার মাথার চুল কাটা।

ভুক্তভোগী নারী জানান, তিনি নকশিকাঁথা, বিছানার চাদরসহ বিভিন্ন প্রকার হাতের কাজ করে বেশ আয়-রোজগার করেন।

‘কিন্তু প্রতিবেশীদের ধারণা, আমার চরিত্র ভালো না। তাই তারা আমাকে বেদম মারধর করে মাথার চুল কেটে দিয়েছে,’ বলেন ভুক্তভোগী গৃহবধূ।
সূত্র : ইউএনবি

 


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat