১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঝিকরগাছায় গরু চোর সন্দেহে গণপিটুনি, নিহত ১

- প্রতীকী ছবি

যশোরের ঝিকরগাছা উপজেলার পল্লীতে গরু চোর সন্দেহে গণপিটুনিতে ইলিয়াস হোসেন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে উপজেলার চন্দ্রপুর গ্রামে এ ঘটনায় আব্দুল (৪২) নামে অপর এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। নিহত ইলিয়াস হোসেন উপজেলার কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা।

ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) শেখ আবুহেনা মিলন জানান, বৃহস্পতিবার ভোর রাতে চন্দ্রপুর গ্রাম থেকে একটি গরু চুরি করে পালানোর সময় এলাকাবাসীর হাতে দুই চোর গণপিটুনির শিকার হয়। পরে পুলিশ তাদের আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

তিনি আরও জানান, আহত দুজনের মধ্যে ইলিয়াসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে হস্তান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়। চুরি করা একটি গরু উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল