১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

স্ত্রী'র উত্যক্তকারীকে ৯৯৯ ফোন করে ধরিয়ে দিলেন স্বামী

-

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন করে স্ত্রীর উত্যক্তকারীকে ধরিয়ে দিয়েছেন এক স্বামী।

মঙ্গলবার ৯৯৯ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দুপুরে লালমনিরহাট সদর থেকে একজন কলার ৯৯৯ এ ফোন করে জরুরি পুলিশী সহায়তা চাইলে তাকে লালমনিরহাট সদর থানার ডিউটি অফিসারের সাথে কথা বলিয়ে দেয়া হয়।

কলার ফোনে পুলিশকে জানান, তার স্ত্রীর পূর্ব পরিচিত এক ব্যক্তি, তার স্ত্রীকে প্রায়ই ফোনে উত্যক্ত করে। রাত-দিন বিভিন্ন রকম আজে বাজে মেসেজ পাঠান এবং অশ্লীল কথাবার্তাসহ নানা বাজে প্রস্তাব দেন। অভিযুক্ত উত্যক্তকারী বিবাহিত এবং তাকে অনেক বার অনুরোধ করা সত্বেও তিনি এ ধরনের আচারণ থামাননি।

এখন সে (উত্যক্তকারী) লালমনিরহাট পৌরসভার নিকট কলারের স্ত্রীকে যেতে বলেছে সেখানে সে তার স্ত্রীর সাথে দেখা করতে আসবে। কলারের পরামর্শ মোতাবেক তার স্ত্রী উত্যক্তকারীর সাথে দেখা করতে রাজী হয়।

 এ সময় লালমনিরহাট সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) তুলসী কুমার ফোর্সসহ ঘটনাস্থলে যেয়ে অভিযুক্ত উত্যক্তকারীকে আটক করেন। 

আটক আবু মুছা (২৩) লালমনিরহাটের তালুকোটা গ্রামের বাসিন্দা বলে জানানো হয়েছে। 

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইসফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল