film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

আলোকসজ্জা দেখতে গিয়ে লাশ হলেন দুইবোন ও ভাবি

-

যশোর শহরে ব্যক্তিগত গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের তিন নারী মারা গেছেন। আহত হয়েছে শিশুসহ আরও দুজন।

শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড়ে এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা সবাই গাড়িটির যাত্রী ছিলেন।

নিহতরা হলেন- যশোর শহরের লোন অফিস পাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা (২৫), শহরের আর. এন রোড এলাকার সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন ইয়াশা (২৮), একই এলাকার মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩২)। নিহতদের মধ্যে ডা. তনিমা ইয়াসমিন পিয়াশা ও তানজিলা ইয়াসমিন ইয়াশা আপন বোন এবং তিথী তাদের ভাইয়ের স্ত্রী। এছাড়া আহতরা হলেন- নিহত তিথীর শিশু সন্তান মনিরুল ইসলাম (৪) ও নিহতদের নিকটাত্মীয় হৃদয় (৩০)।

পিয়াসার মামা শাহিনুর রহমান ঠাণ্ডু সাংবাদিকদের জানান, শহরের লোনঅফিসপাড়া এলাকার ব্যবসায়ী শফিকুল ইসলাম জ্যোতির সঙ্গে আদদ্বীন সখিনা মেডিক্যালের চতুর্থ বর্ষের ছাত্রী তনিমা ইয়াসমিন পিয়াসার দেড় বছর আগে বিয়ে হয়। আগামী ২৩ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে পিয়াসাকে তাদের তুলে নেওয়ার কথা। সে জন্য জ্যোতির বাড়িতে আলোকসজ্জা করা হয়। পিয়াসা রাতে ফোন করে জ্যোতিকে জানান, তারা আলোকসজ্জা দেখবেন এবং শহর ঘুরবেন। এ কারণে শুক্রবার রাত ১০টার দিকে জ্যোতি তার নিজস্ব মাইক্রোবাস (নোয়া) নিয়ে বের হন। গাড়িতে পিয়াসার বোন তানজিলা, খালাত ভাইয়ের স্ত্রী আফরোজা তাবাসসুম তিথী, তার মেয়ে মানিজুর এবং জ্যোতির দুই বন্ধু হৃদয় ও শাহিন ছিলেন। তারা রাতে আলোকসজ্জা দেখে শহরে তাদের স্বজনদের দাওয়াত দিয়ে রাত সাড়ে ১২টার দিকে শহরের পালবাড়ি এলাকা থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। ফেরার পথে রাত সাড়ে ১২টা থেকে ১টার মধ্যে যশোর শহরের পুরাতন কসবা শহীদ মসিয়ূর রহমান সড়কের (আকিজের গলি) পাশে থাকা একটি বিল্ডিংয়ের প্রাচীর ও বিদ্যুতের খাম্বায় সজোরে আঘাত করে মাইক্রোবাসটি। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গাড়িতে থাকা অন্যরা কমবেশি আহত হন।

এলাকাবাসীর বরাতে যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, দুর্ঘটনার সময় ব্যক্তিগত গাড়ি যোগে একই পরিবারের সদস্যরা শহরে তাদের বাড়িতে যাচ্ছিলেন। পথে বিমান অফিস মোড়ে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটির সজোরে ধাক্কা খায়। এতে গাড়িটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হয়।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে তিনজনের মৃত্যু হয়। এছাড়া আহত দুজনের চিকিৎসা চলছে। ওসি বলেন, নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

যুক্তরাষ্ট্র-তালিবান চুক্তি ২৯ ফেব্রুয়ারি জিম্বাবুয়ে বলেই জয়ের আশা টেস্ট শুরু আজ ১৬৫ রানেই গুটিয়ে গেল ভারত প্যারোল ছাড়া বিকল্প ভাবছে না সরকার বেগম খালেদা জিয়ার মুক্তি চীনে এবার কারাগারে করোনাভাইরাসের হানা তালেবানের সাথে যুক্তরাষ্ট্রের চুক্তি ২৯ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে শনিবার মাঠে নামছে বাংলাদেশ সিনেটর গ্রাসলির মন্তব্যের কড়া প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ দূতাবাস ঢামেক কর্মচারীদের বিক্ষোভ সরকারি হাসপাতালে আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগ বন্ধের দাবি খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন

সকল