৩০ মার্চ ২০২৪, ১৬ চৈত্র ১৪৩০, ১৯ রমজান ১৪৪৫
`

দেড় কিলোমিটার তাড়া করে গণপিটুনি, নিহত ৩

- ফাইল ছবি

যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগে গরুচোর সন্দেহে গণপিটুনিতে তিনজন নিহত হয়েছে। সোমবার ভোর রাত ৪টার দিকে প্রেমবাগ গ্রামের মজুমদার পাড়ার রেলক্রসিংয়ের সামনে এ ঘটনা ঘটে।

নিহতের মধ্যে একজনের নাম সোহেল (৩০) বলে জানা গেলেও অন্যদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে নিহতের সবার বয়স ৩০-৪৫ বছরের মধ্যে বলে জানিয়েছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ জানায়, ভোর রাতের দিকে একটি পিকআপে করে ৮/৯ জনের একটি দল সদর উপজেলার গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে ঢুকে। তারা ওই বাড়ির গোয়ালে ঢুকে তিনটি গরু চুরি করে পালানোর সময় বাড়ির মালিক টের পেয়ে চিৎকার দেন। চিৎকার শুনে এলাকাবাসী সমবেত হয়ে তাদের ধাওয়া করে।

এদিকে, এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিয়ে প্রেমবাগ ও বসুন্দিয়া গ্রামের গ্রামবাসীদের গরুচোরের বিষয়টি জানানো হয়। সবকিছু জানার পর দুই গ্রামের বাসিন্দারা প্রায় দেড় কিলোমিটার তাড়া করে চোরদের তিন জনকে ধরে ফেললেও বাকিরা পালিয়ে যায়। পরে তিন চোরকে গণপিটুনি দেয়া শুরু হলে ঘটনাস্থলে দুজন হাসপাতালে নেয়ার পথে অপরজন মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, ‘তিনটি গরু উদ্ধারসহ পিকআপটিকে জব্দ করা হয়েছে। একজনের নাম সোহলে বলে শনাক্ত করা হয়েছে। বাকীদেরও শানাক্তের চেষ্টা চলছে।

নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা চলছে বলেও জানান তিনি। ইউএনবি।


আরো সংবাদ



premium cement
সরাইলে পাওনা টাকা চাওয়ায় যুবককে ছুরিকাঘাতে হত্যা হংকংয়ের ৪৯ কর্মকর্তার ওপর ভিসা নিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র ব্রিটেন-আমেরিকার চেয়ে বাংলাদেশে কেন বেশি খাবার নষ্ট হয় আবারো ২৫ লাখ টাকার লাক্ষা মাছ ধরা পড়ল সেই জেলের জালে চট্টগ্রামে উইকেটের অপেক্ষায় বাংলাদেশ ভাঙ্গা থেকে রূপদিয়ায় উদ্দেশে ছেড়ে গেছে ট্রায়াল ট্রেন শৈলকুপায় আধিপত্য বিস্তার নিয়ে বাড়িঘর ভাঙচুর, আটক ৩ সেনা কর্মকর্তাসহ ৩ জন আশ্রয় নিয়েছে বাংলাদেশে বেনি গ্যান্টজকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চান ৪৫ শতাংশ ইসরাইলি : জরিপ আমেরিকার অর্থনীতিতে অভিবাসীদের অবদান নিয়ে আমেরিকানরা কি ভাবছে? ঈদের শেষ দিনের ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু

সকল