২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, যুবক নিহত

- প্রতীকী ছবি

বাগেরহাট শহরের কাঁচাবাজার এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা লেগে কামরুল ইসলাম (৩৫) নামে এক মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনায় আহত হওয়া আরো দুই শ্রমিক হলেন- পিন্টু তালুকদার (৫০) ও জাকির হোসেন (৩৪)।

বাগেরহাট মডেল থানার ওসি (তদন্ত) পান্নু মিয়া জানান, দাঁড়িয়ে থাকা একটি ট্রাক থেকে কাঁচামাল খালাস করা হচ্ছিল। এ সময় একটি মোটরসাইকেল এসে ওই ট্রাকের পেছনে ধাক্কা দিলে মোটরসাইকেল চালকসহ দুই আরোহী আহত হন। তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক চালক কামরুলকে মৃত ঘোষণা করেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ

সকল