২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শরণখোলা আ’লীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক বাবুলের ইন্তেকাল

জাহাঙ্গীর কবির বাবুল - ছবি : সংগৃহীত

বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল (৬০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন লিভার ক্যান্সারে ভুগছিলেন।

বুধবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন তিনি। বৃহস্পতিবার বাদ আসর রায়েন্দা সরকারি পাইলট হাইস্কুল মাঠে জানাজা নামাজ শেষে উপজেলা সদর রায়েন্দা বাজারের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তার স্ত্রী, দুই মেয়ে, এক ভাইসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রয়েছে।

জাহাঙ্গীর কবির বাবুল ১৯৮৩ সালে শরণখোলা উপজেলা ছাত্রলীগের সভাপতি, ১৯৮৮ সালে যুবলীগের সাধারণ সম্পাদক এবং সর্বশেষ ২০১২ সাল থেকে ২০১৯ সালের ২৫ নভেম্বর পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির বাবুলের মৃত্যুতে বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সভাপতি ডাক্তার মোজাম্মেল হোসেন এমপি, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা ও উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement