১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় কবির মুরাদের দাফন সম্পন্ন

-

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও মাগুরা জেলা বিএনপি’র সাবেক সভাপতি কবির মুরাদের দাফন আজ রোববার দুপুরে তার নিজ গ্রাম মাগুরার পারনান্দুয়ালী কবরস্থানে সম্পন্ন হয়েছে।

এর আগে দুপুর ২টা ১৫ মিনিটে শহরের নোমানী ময়দানে ও সকাল ১০টায় পারনান্দুয়ালী ওয়াজেদা খাতুন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

কবির মুরাদ শনিবার বিকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মাগুরা নোমানী ময়দানের জানাজায় জিয়া পরিষদের মহাসচিব প্রফেসর ইমতিয়াজ হোসেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক এমপি মশিউর রহমান, জেলা বিএনপি’র আহবায়ক আলী আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট শফিকুজ্জামান বাচ্চু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডভোকেট হাসান সিরাজ সুজাসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা কবির মুরাদকে অত্যন্ত বিনয়ী ও মানবিক গুণাবলী সম্পন্ন ব্যক্তি হিসেবে চিহ্নিত করে তার বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল