২১ জানুয়ারি ২০২০

নয়া দিগন্তের চুয়াডাঙ্গা জেলার সাবেক সংবাদদাতার মায়ের ইন্তেকাল

চুয়াডাঙ্গা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক নয়া দিগন্তের সাবেক জেলা প্রতিনিধি বিপুল আশরাফের মা আইনুর নাহার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শনিবার সকাল ৮টায় ঢাকা ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৪ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়েসহ অংসখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আইনুর নাহার চুয়াডাঙ্গা পৌর এলাকার ঝিনাইদহ বাসস্ট্যান্ডপাড়ার মৃত ইয়াদুল হকের স্ত্রী।

এদিকে, সাংবাদিক বিপুল আশরাফের মায়ের মৃত্যুতে চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র ওবাইদুর রহমান চৌধুরী জিপু, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী বিএনপি নেতা শরীফুজ্জামান শরীফ, চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি সরদার আল-আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, দৈনিক সময়ের সমীকরণের প্রধান সম্পাদক নাজমুল হক স্বপন, একাত্তর টিভির প্রতিনিধি এম এ মামুন, দৈনিক নয়া দিগন্তের জেলা সংবাদদাতা হুসাইন মালিক ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জানিফ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোমিন মালিতা, যুগ্ম সাধারণ সম্পাদক আমানউল্লাহ আমান গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

এ ছাড়া রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকেরা শোক প্রকাশ করেছেন।

 


আরো সংবাদ