২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শৈলকুপায় ২ জনকে দুর্বৃত্তদের হাতুড়িপেটা

-

ঝিনাইদহের শৈলকুপায় দুইজনকে হাতুড়িপেটা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে পৃথক ঘটনায় বাগুটিয়া ও ভান্ডালি পাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। তাদেরকে শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, বাগুটিয়া গ্রামের আওয়ামী লীগ কর্মী নুর মোহাম্মদ সন্ধ্যার পর গ্রামের রাস্তার পাশে চায়ের দোকানে বসেছিলেন। এসময় একদল দুর্বৃত্ত তার উপর অতর্কিতভাবে হামলা চালায়। তারা নুর মোহাম্মদকে হাতুড়িপেটা করে পালিয়ে যায়।

হাসপাতালে ভর্তি আহত নুর মোহাম্মদ জানিয়েছেন, মফিজ, মিল্টন, আল আমিন, আশরাফ, রয়েল, কালা রিপনসহ কয়েকজন তাকে হাতুড়িপেটা করেছে। হামলাকারীরাও স্থানীয় আওয়ামী লীগের কর্মী-সমর্থক বলে জানিয়েছে আহত নুর মোহাম্মদ। তবে কি কারণে হাতুড়িপেটা করছে তা জানেন না বলে উল্লেখ করছেন।

এদিকে, প্রায় একই সময়ে শৈলকুপার ভান্ডালী পাড়া গ্রামের কিশোর সাগর সরকার নিজ গ্রাম থেকে হাতুড়িপেটার শিকার হয়েছে। তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শৈলকুপার ১২ নং নিত্যানন্দনপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক হোসেন জানান, তাদের ইউনিয়নের বাগুটিয়া গ্রামে এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, থানায় মামলা দায়ের হয়েছে।

উল্লেখ্য, বর্তমানে শৈলকুপা উপজেলার ধলহরাচন্দ্র, শারুটিয়া, বগুড়া, আবাইপুর, ত্রিবেনী, মনোহরপুর, উমেদপুর, কাঁচের কোল ইউনিয়নসহ বিভিন্ন গ্রামের সাধারণ লোকেরা যেভাবে স্ব স্ব এলাকার চিহ্নিত সন্ত্রাসীদের হাতে হামলার শিকার হচ্ছে তাতে এলাকার আইনশৃংখলার অবস্থা দিন দিন চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে। এসব সন্ত্রাসীদের হাত থেকে রক্ষা পাচ্ছেন না সাংবাদিকরাও।


আরো সংবাদ



premium cement
কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের দক্ষিণ আফ্রিকায় বাস খাদে, নিহত ৪৫, বাঁচল একটি শিশু ইসরাইলের রাফা অভিযান পরিকল্পনা স্থগিত এগিয়ে নিয়ে গিয়েও জেতাতে পারলেন না ত্রিস্তান

সকল