২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

স্ত্রীকে হত্যার পর লাশ গুম, অতঃপর...

স্ত্রী মারুফা বেগমকে হত্যার পর টয়লেটে লাশ লুকিয়ে রাখেন শহীদুল - ছবি : নয়া দিগন্ত

পারিবারিক কলহের জেরে স্ত্রী মারুফা বেগমকে (২৮) গত ১৭ নভেম্বর রাত ৮টার দিকে বাড়ির পার্শ্ববর্তী পুকুরের পাড়ে ডেকে নিয়ে শ্বাসরোধে হত্যা করেন স্বামী শহিদুল ইসলাম (৪০)।

খুনের ঘটনা ধামাচাপা দিতে প্রতিবেশীর টয়লেটের চাকতির মধ্যে লাশ লুকিয়ে রেখে স্ত্রী নিখোঁজ হয়েছে মর্মে ১৯ নভেম্বর থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

এরপর থেকে ঝালমুড়ি বিক্রেতা শহিদুল ইসলাম স্বাভাবিকভাবেই জীবনযাপন করছিলেন।

কিন্তু ঘটনার ১০ দিন পর আজ বুধবার সকাল ১১টার দিকে সেপটিক ট্যাংক থেকে দুর্গন্ধ বের হওয়ায় এলাকাবাসী সন্দেহের ভিত্তিতে শহিদুলকে আটক রেখে থানায় খবর দেন। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক স্বামীর স্বীকারোক্তি অনুযায়ী সেপটিক ট্যাংক থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে।

চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সোনাতলা গ্রামে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: দেলোয়ার হুসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহিদুল ইসলাম তার দ্বিতীয় স্ত্রী মারুফা বেগমকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি স্বীকার করেছে। তার বর্ণনা অনুযায়ী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল