২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফজরের নামাজ পড়ে ফেরার পথে কুপিয়ে হত্যা : প্রতিপক্ষের বাড়িতে অংগ্নিসংযোগ, আটক ৮

ফজর নামাজ পড়ে ফেরার পথে কুপিয়ে হত্যা : বাড়ি-ঘরে হামলা, আটক ৮ - নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুর উপজেলার শিবরামপুর এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে শনিবার ভোরে মুক্তার মোল্যা (৫০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। পরে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৫জন আহত এবং বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৮জনকে আটক করেছে।

নিহতের স্ত্রী মাজেদা বেগম জানান, তার স্বামী মুক্তার মোল্যা ভোরে ফজরের নামাজ পড়ে বের হয়ে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষের অতর্কিত হামলায় মারাত্মকভাবে জখম হন। পরে মাগুরা ২৫০ শয্যা মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মশিউর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী জানান, তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় সংঘর্ষের সৃষ্টি হয়। এ সময় ৫ জন আহত হন। তারা বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়েছে। সকাল ১০টার দিকে নিহতের লোকজন হামলা করলে প্রতিপক্ষের লোকজন বাড়িঘর ছেড়ে গেলে আয়ুব মৃধার বাড়িতে অগ্নিসংযোগ-লুটপাটসহ কয়েকটি বাড়িঘর ভাংচুর করে।

মহম্মদপুর থানার ওসি তারেক বিশ্বাস জানান, দীর্ঘদিন ধরে গ্রামের সামাজিক দলের মাতববর আক্তার বিশ্বাস ও জাফর বিশ্বাসের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলছিল তারই ধারাবাহিকতায় এ হত্যাকান্ড ঘটতে পারে। এ ঘটনায় গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। নিহত ইট ভাটা শ্রমিক মুক্তার মোল্ল্যা ঐ গ্রামের জাফর বিশ্বাসের সর্মথক।


আরো সংবাদ



premium cement