২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাগুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহবধূর মৃত্যু

- নয়া দিগন্ত

মাগুরার মোহাম্মদপুর উপজেলা দ্বাতিয়াদহ গ্রামে বুধবার সকালে ঘরের মেঝে পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত রূপালি খাতুন (২২) ওই গ্রামের জয়নাল বিশ্বাসের স্ত্রী।

মোহাম্মদপুর থানা পুলিশের ওসি তারক নাথ বিশ্বাস জানান, রূপালি সকালে ঘরের মেঝে পরিষ্কার করতে গেলে সেখানে পড়ে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হন। পরে পরিবারের অন্য সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মোহাম্মদপুর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে, জানান ওসি তারক নাথ বিশ্বাস। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪

সকল