১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০ - নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে শ্যামনগর কুড়াদোয়া ব্রীজের পাশে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহদের উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, মাগুরা থেকে ছেড়ে আসা মহম্মদপুরগামী একটি লোকাল সার্ভিসের যাত্রীবাহি বাস (খুলনা মেট্রো-০৪০০২৩) উপজেলার শ্যামনগর এলাকার কুড়াদোয়া ব্রীজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এসময় অন্তত ২০ যাত্রী আহত হন। ঘটনার পরে গাড়ির চালক পালিয়ে যায়।

গুরুতর আহদের মধ্যে রেশমাকে (২০) ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং আবু সাঈদ (৫০) উসমান (২৫), মুকুল (৪৫), নুরুল ইসলাম (২৮) নাহার (৪৫) ও হাসান (৪০)কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজন জানান, বাসের চালক মাগুরা থেকে ছেড়ে আসার সময় পথের শুরুতে কম গতিতে গাড়ি চালিয়েছিল। কিন্তু গন্তব্যের কাছে এসে খুব গতির সাথে গাড়ি চালায়। গতি বেশি থাকায় সে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে।


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল