২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০ - নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে শ্যামনগর কুড়াদোয়া ব্রীজের পাশে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহদের উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, মাগুরা থেকে ছেড়ে আসা মহম্মদপুরগামী একটি লোকাল সার্ভিসের যাত্রীবাহি বাস (খুলনা মেট্রো-০৪০০২৩) উপজেলার শ্যামনগর এলাকার কুড়াদোয়া ব্রীজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এসময় অন্তত ২০ যাত্রী আহত হন। ঘটনার পরে গাড়ির চালক পালিয়ে যায়।

গুরুতর আহদের মধ্যে রেশমাকে (২০) ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং আবু সাঈদ (৫০) উসমান (২৫), মুকুল (৪৫), নুরুল ইসলাম (২৮) নাহার (৪৫) ও হাসান (৪০)কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজন জানান, বাসের চালক মাগুরা থেকে ছেড়ে আসার সময় পথের শুরুতে কম গতিতে গাড়ি চালিয়েছিল। কিন্তু গন্তব্যের কাছে এসে খুব গতির সাথে গাড়ি চালায়। গতি বেশি থাকায় সে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল