২৪ জানুয়ারি ২০২০

এমপির পিএসসহ ২ জনকে কুপিয়ে জখম

ঝিনাইদহ শহরের মাওলানা ভাসানী সড়কে মঙ্গলবার রাতে কামাল (৪৩) ও পলাশ (৩০) নামে দুই যুবককে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। ঝিনাইদহ-২ আসনের সরকার দলীয় এমপি তাহজীব আলম সিদ্দিকির পিএস কামাল হোসেন হরিণাকুন্ডুর বড় ভাদড়া আব্দুল জলিল মন্ডলের ছেলে।

তিনি আরাপপুর এলাকায় বসবাস করেন। অন্যদিকে আহত পলাশ একই উপজেলার ছোট ভাদড়া গ্রামের শাহজামালের ছেলে। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মাথায় কোপের চিহ্ন রয়েছে।

পুলিশ জানায় মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে কামাল হোসেন তার অফিসে বসে ছিলেন। এ সময় আকস্মিক ভাবে তাকে ও তার সাথে থাকা পলাশকে কুপিয়ে জখম করে। তবে কে বা কারা এই হামলার সাথে জড়িত তা দলীয় ও পুলিশ সূত্রগুলো নিশ্চত করতে পারেনি।

ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দীন জানান, হামলার সাথে জড়িতদের খুজে বের করা হবে।

এদিকে খবর পেয়ে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে আহতদের দেখতে যান।


আরো সংবাদ

ঢাবিতে ৪ শিক্ষার্থী‌কে রাতভর নির্যাতন ছাত্রলীগের (১১৬০৮)তাবিথের আজকের প্রচারণায় জনতার ঢল (৭৪৩২)ইরানি হামলায় আহত মার্কিন সেনারা গোপনে যেখানে চিকিৎসা নিয়েছে (৬৫৯২)খুলে দেয়া হলো দৌলতদিয়া যৌনপল্লীর বন্ধ থাকা খদ্দের গেট (৫৩০৪)'বলির পাঁঠা' বানানো হয়েছিল আফজাল গুরুকে : বিস্ফোরক অভিনেত্রী (৫১৭৪)সোলাইমানি হত্যায় ট্রাম্পের যে দাবিতে চমকে যান তার উপদেষ্টারাও (৪৯৭১)আযাদ কাশ্মিরকে সব ধরনের সামরিক সমর্থন দেবে পাকিস্তানি সেনারা (৪৮২৬)‘মুক্তিযোদ্ধা ভাতা নিলে অবশ্যই আ’লীগ করতে হবে’ (৪৪৫৫)সূর্যগ্রহণ দেখে দৃষ্টিশক্তি হারালো ১৫ জন (৪২৫৫)লাহোরে বাংলাদেশ খেলবে দিনে, দেখে নিন টি-টোয়েন্টির সূচী (৪২১৯)



lisbongo.com unblocked barbie games play