২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

-

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নুর ইসলাম (৬২) নামের একজন নিহত হয়েছেন। তিনি উপজেলার বড় নিয়ামতপুর গ্রামের বাসিন্দা।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে তিনি রিকশা ভ্যান নিয়ে চৌগাছায় যাচ্ছিলেন। তিনি মুক্তদাহর মোড় নামক স্থানে পৌঁছালে মুক্তদহ থেকে বেপরোয়া গতিতে আসা একটি আলম সাধু তার ভ্যানে ধাক্কা দেয়। এ ধাক্কায় ঘটনাস্থলেই তিনি মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, এ সময় ভ্যানের যাত্রী জাহানার বেগম (৩৫) ও তানজিত (৬) নামের এক শিশু মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা মডেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাদের অবস্থার অবনতি হলে যশোর সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

এদিকে, মৃত ব্যক্তিকে দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে উপজেলার মুক্তদহ গ্রামের মঙ্গলের ছেলে শুভ (১৬) ও ইছাপুর গ্রামের মহিউদ্দীনের ছেলে রাকিব হোসেন (১৯)।

চৌগাছা মডেল হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মুনজুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখানে আনার আগেই নুর ইসলামের মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ডিউটি অফিসার এএসআই সাইদুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল