১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র আশরাফুলের মৃত্যু

- সংগৃহীত

সাতক্ষীরা পৌরসভার সাবেক মেয়র ও আওয়ামী লীগ নেতা শেখ আশরাফুল হক মারা গেছেন। তার বয়স হয়েছিল ৯০ বছর। পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে সাতক্ষীরা শহরের সুলতানপুরে অবস্থিত নিজ বাসভবনে শেখ আশরাফুল হক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, তিন ছেলে, দুই মেয়ে রেখে গেছেন।

শেখ আশরাফুল হক সাতক্ষীরা সড়ক বিভাগে তার কর্মজীবন শুরু করেন। অবসরের পর তিনি সক্রিয়ভাবে রাজনীতির সাথে যুক্ত হন। তিনি সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন। তিনি প্রথমে সাতক্ষীরা পৌরসভার ২নং ওয়ার্ডের মেম্বর নির্বাচিত হন। পরবর্তীতে পরপর তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন। তৃতীয় মেয়াদে তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর সরকার পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধিদের পদমর্যাদা পরিবর্তন করলে তিনি মেয়র হন।

বৃহস্পতিবার বাদ আছর সাতক্ষীরা শহরের সুলতানপুর ক্লাব মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের স্থায়ী জামিন হয়নি, বেড়েছে মেয়াদ শ্রম আপিল ট্রাইব্যুনালে ড. ইউনূস কুমিল্লা জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি রমিজ খানের ইন্তেকাল দরিদ্রতম দেশগুলোর উন্নয়ন ঐতিহাসিক মাত্রায় বিপরীতমুখী : বিশ্ব ব্যাংক ঢাকাসহ ৩ বিভাগে ঝড়বৃষ্টির পূর্বাভাস ময়মনসিংহে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ২৫ দেশকে অপশাসন মুক্ত করতে আলেমদের ভূমিকা রাখতে হবে : ড. রেজাউল করিম ইরানের হামলার জবাব দেয়া হবে : ইসরাইলের সেনা প্রধান সাভারে দর্জির দোকানে এসি বিস্ফোরণ, বার্ন ইনস্টিটিউটে ভর্তি ৩ শ্রম আপিল ট্রাইব্যুনালে জামিন চাইবেন ড. ইউনূস ইরান-ইসরাইলের প্রতিদ্বন্দ্বিতায় নতুন মোড়, এখন যা হবে

সকল