১৭ নভেম্বর ২০১৯

মাগুরায় বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু, আটক ২

মাগুরা সদর উপজেলার পুখুরিয়া বালিয়াডাঙা এলাকায় বিদুৎস্পৃষ্টে সোমবার রাতে এক কৃষকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। নিহত খন্দকার লুৎফর ফকির (৫২) বালিয়াডাঙ্গা গ্রামের মৃত খন্দকার আব্দুল আলিমের ছেল। পেশায় কৃষক।

মাগুরা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, পুখুরিয়া বালিয়াডাঙায় একটি ফসলি জমিতে খন্দকার লুৎফর ফকিরের লাশ দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

ওসি জানান, ঘটনাস্থলের দুপাশে সোহাগ নামে এক যুবকের দুটি পোলট্রি ফার্ম আছে। এই ফার্ম দুটিকে বন্যপ্রাণী প্রতিহত করতে উন্মুক্ত বৈদ্যুতিক তারের সংযোগ দেয়া হয়েছে। ওই তারে জড়িয়েই লুৎফরের মৃত্যু হয়েছে। পুলিশ ফার্মের সঙ্গে সংশ্লিষ্ট দুজনকে আটক করছে।

এ ব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে বলে জানান তিনি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল