১৪ নভেম্বর ২০১৯

যশোরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

যশোর শহরের নতুন খয়েরতলা এলাকায় আজ সকাল সাড়ে ৭টার দিকে সড়ক দুর্ঘটনায় মইদুল ইসলাম লিয়ন (১৩) নামে একস্কুল নিহত হয়েছে। মৃত মইদুল যশোর দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র এবং শহরের পাওয়ার হাউজ পাড়া এলাকার মাহবুবুর রহমানের ছেলে।

যশোর কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, মইদুল ইসলাম লিয়ন সকাল সাড়ে ৭টার দিকে বাইসাইকেলে চড়ে স্কুলে যাচ্ছিল। সে যশোর-ঝিনাইদহ সড়কের নতুন খয়েরতলা আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের সামনে পৌঁছলে একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। ঘটনার পর চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে যায়। পুলিশ ট্রাকটি জব্দ করেছে। এ ব্যাপারে যশোর কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের হয়েছে। সূত্র : বাসস।


আরো সংবাদ

ওমানের বিপক্ষে পারলো না জামাল ভূঁইয়ারা ঘুম থেকে তুলে নিয়ে এক সন্তানের জননীকে গণধর্ষণ! জাতীয় বিশ্ববিদ্যালয় : যুদ্ধাপরাধীদের নামে কলেজের নাম থাকছে না সেদিন শুধু আমিই নুসরাতের পক্ষে ছিলাম : ওসি মোয়াজ্জেম পেঁয়াজের দাম কী কারণে দু’শ টাকা ছাড়াল বাস্তবিক অর্থেই আমরা ম্যাচে নেই : মুমিনুল প্রথম কর্মস্থলে ২ বছর থাকতে হবে চিকিৎসকদের ক্ষুদ্র ঋণ দেয়া শুরু করেছিলেন জাতির পিতা : প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মুক্তি দিতে প্রধানমন্ত্রীকে এমপি হারুনের অনুরোধ নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

সকল