১৪ নভেম্বর ২০১৯

ডিজিটাল নিরাপত্তা আইন মামলায় সাংবাদিক গ্রেফতার

ভোলার ঘটনা নিয়ে ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের একটি মামলায় দি নিউ নেশনের খুলনা ব্যুরো প্রধান ও খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুনীর উদ্দিন আহমেদকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

সাংবাদিক মুনীর উদ্দিনের সহকর্মীরা জানান, গত রোববার রাতে মুনীর উদ্দিনকে নগরীর দোলখোলা এলাকার বাড়ি থেকে আটক করে নিয়ে আসে খুলনা থানা পুলিশ। এরপর সোমবার দুপুরে তার বিরুদ্ধে খুলনা থানার এসআই মো. শরিফুল আলম বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম বাহার বুলবুল জানান, ভোলার সাম্প্রতিক ঘটনা নিয়ে মুনীর উদ্দিন ফেসবুকে উস্কানিমূলক একাধিক পোস্ট দিয়েছেন।

এছাড়া তিনি বিভিন্ন সময় ফেসবুকে পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধেও আপত্তিকর পোস্ট দিয়েছেন। এসব কারণে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

নিষিদ্ধ হলেন ম্যানচেস্টার সিটি তারকা সিলভা স্পর্শকাতর বিষয়ে  বস্তুনিষ্ঠ ও তথ্যভিত্তিক সংবাদ প্রকাশের অনুরোধ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঘুষ সন্ত্রাস ক্যাসিনো মাদক নিয়ন্ত্রণে অভিযান অব্যাহত থাকবে : সংসদে স্বরাষ্ট্রমন্ত্রী মুরালিধরনের রেকর্ড ছুঁলেন আশ্বিন উল্লাপাড়ায় ট্রেন দুর্ঘটনায় জামায়াতের গভীর উদ্বেগ ঐক্যফ্রন্ট ও ড. কামালের তীব্র সমালোচনায় গয়েশ্বর স্বাধীন দেশের গর্ব আমাদের অবশ্যই ফিরে পেতে হবে ওয়াজ মাহফিলের আলোচ্য বিষয় ৪৪ বছরে নৌ দুর্ঘটনায় ৪৭১১ প্রাণহানি : নৌ-পরিবহন প্রতিমন্ত্রী আমার ছোট্ট মেয়ে সুমাইয়া! জামালদের খেলা দেখতে টিকিটের জন্য হাহাকার বাংলাদেশীদের

সকল