২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১২

- ফাইল ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামে শুক্রবার সন্ধ্যায় দুই পক্ষের সংঘর্ষে মাঝে পড়ে ১০ বছরের এক শিশু নিহত ও আহত হয়েছে আরো অন্তত ১২ জন।

নিহতে সাব্বির মিয়া (১০) নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

মোজ্জাম্মেল (৩০) ও আকবর মিয়া (৩০)সহ ১২ জন আহত হয়েছেন। এর মধ্যে মোজ্জাম্মেলকে গুলিবিদ্ধ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

আহতের নাম ও পরিচয় জানা যায়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করেত পারেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, রাণীগঞ্জ ইউনিয়নের আলমপুর গ্রামের মজনু ও ইজাজুলের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এ নিয়ে সন্ধ্যায় দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় হট্টগোল শুনে শিশু সাব্বির ঘটনাস্থলে গেলে সে দুই পক্ষের সংঘর্ষের মধ্যে পড়ে যায়। এতে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় সাব্বির।

রাণীগঞ্জ ইউপি সদস্য বজলু মিয়া সাব্বির নামের ওই শিশু নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে নিহত হয় বলে জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য বজলু মিয়া।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. ইফতেখার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এখন পরিস্থিতি শান্ত রয়েছে।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদক সম্রাট রেজাউল গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল