১৯ নভেম্বর ২০১৯

ভাইকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে বোনেরও মৃত্যু

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামে পুকুরে ডুবে চাচাতো ভাই রাহাত (৭) ও বোন তাবাসসুমের (১২) মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে পুকুর থেকে ভাইবোনের গলা ধরাধরি লাশ উদ্ধার করা হয়েছে।

দুইজনের গলা জড়িয়ে ধরা লাশ দেখে পরিবারের সদস্যদের ধারণা, ছোট ভাইকে বাঁচাতে গিয়ে চাচাতো বোনের মৃত্যু হয়েছে। 

পারিবারিক সূত্রে জানা যায়, বেলটিয়া গ্রামের স্কুলশিক্ষক হান্নান শেখের সাত বছরের শিশুপুত্র রাহাত শুক্রবার দুপুরে বাড়ির পুকুরে গোসল করতে নামার পর পানিতে ডুবে যায়। এ দৃশ্য দেখে পুকুরঘাটে থাকা আপন চাচাতো বোন আরেক স্কুলশিক্ষক অহিদুর রহমানের মেয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী তাবাসসুম তাকে (রাহাত) উদ্ধারে পুকুরে নামে। বাঁচার জন্য শিশু রাহাত তাবাসসুমের গলা জড়িয়ে ধরলে দু'জনেই পুকুরে ডুবে মারা যায়। দীর্ঘ সময় বাড়িতে না আসায় তাদের খোঁজাখুজি শুরু হয়। একপর্যায়ে পরিবারের সদস্যরা পুকুর পাড়ে এসে দেখেন, তাদের স্যান্ডেল ঘাটে পড়ে আছে। তবে ওই সময়ও তাদের মৃতদেহ ভেসে না ওঠায় পরিবারের সদস্যরা পুকুরে নেমে খোঁজাখুজি শুরু করেন।

তাদের পরিবারের উদ্ধৃতি দিয়ে  লোহাগড়ার গণমাধ্যমকর্মী খায়রুল ইসলাম জানান, বোন তাবাসসুমের গলা জড়িয়ে ধরা  অবস্থায় পুকুর থেকে দুইজনের মৃতদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা। এদিকে, পুকুরে ডুবে ভাইবোনের করুণ মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ

সাম্প্রদায়িক সম্প্রীতিজোরদারে বৌদ্ধ সম্প্রদায়ের প্রতি রাষ্ট্রপতির আহ্বান স্পিকার কম্বোডিয়া গেছেন আহছানিয়া মিশন স্বাস্থ্য সুরক্ষা ফোরামের যাত্রা শুরু হাবীবুল্লাহ বাহার কলেজে লিফট ছিঁড়ে আহত ১২ পরীক্ষার্থী আরামবাগ ফুটবল অ্যাকাডেমির কার্যনির্বাহী কমিটির সভা ও নির্বাচন পঞ্চম দিনে মেলায় ৩১১ কোটি টাকার রাজস্ব আয় রাস্তা নিয়ে বিরোধে আপন ভাইকে হত্যাচেষ্টার অভিযোগ এসআই পদে চাকরির প্রলোভন অর্থ আত্মসাৎ ভুয়া স্বরাষ্ট্র সচিব আটক ট্রাফিক আইনের প্রতি শ্রদ্ধাশীল করতেই জরিমানা বাড়ানো হয়েছে : ডিএনসিসি মেয়র হুইপ এমপি আমলাসহ আরো ১১৮ জনের হিসাব তলব আমিরাতের বড় বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর

সকল