১৬ নভেম্বর ২০১৯

সৎ মায়ের বিরুদ্ধে শিশু স্কুলছাত্রকে হত্যার অভিযোগ

নিহত স্কুলছাত্র রমজান - নয়া দিগন্ত

নড়াইলের লোহাগড়া উপজেলার সিঙ্গা গ্রাম থেকে সাত বছরের শিশু স্কুলছাত্র রমজানের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৬ অক্টোবর) বিকেল ৪টার দিকে ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রমজান সিঙ্গা গ্রামের ইলু শেখের ছেলে।

লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন জানান, বুধবার সকাল ৯টার দিকে শিশু রমজান বাড়ি থেকে স্কুলে যায়। এ সময় তার সঙ্গে আরো দুই সহপাঠী ছিল। তবে স্কুল ছুটির পরও রমজান বাড়িতে না ফেরায় তার পরিবারের সদস্যরা খোঁজ করেন। একপর্যায়ে বিকেলে রমজানদের বাড়ির পাশের ডোবা থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রমজান সিঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র। তার শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। এটা হত্যাকাণ্ড, না অন্য কারণে রমজানের মৃত্যু হয়েছে; তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ওসি।

এদিকে রমজানের খালা লাকি বেগম জানান, প্রায় চার বছর আগে রমজানের মা মাবিয়া বেগম অসুস্থতার কারণে মারা যান। রমজান সৎ মায়ের সংসারে বড় হচ্ছিল। লাকির অভিযোগ, সৎ মা রমজানকে হত্যা করে ডোবায় ফেলে দিয়েছে।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল