১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেমোরি কার্ড নিয়ে দ্বন্দ্বে যুবককে হত্যা

- প্রতীকী ছবি

খুলনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হায়বাত শেখ (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত হায়বাত শেখ দিঘলিয়া উপজেলার পদ্মবিলা গ্রামের আব্দুস সাত্তার শেখের ছেলে।

নিহতের চাচাতো ভাই কামরুল ইসলাম জানান, পদ্মবিলা গ্রামের আরিফ সরদারের ছেলে জসিম সরদার কয়েকদিন আগে হায়বাতের একটি মোবাইল ফোন চুরি করে। পরে জসিম সরদার মোবাইল ফোনটি ফেরত দিলেও মোবাইল ফোনের মেমোরি কার্ডটি রেখে দেয়। এ নিয়ে গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হায়বাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জসিম। এ সময় স্থানীয়রা হায়বাতকে উদ্ধার করে ও জসিমকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

আশঙ্কাজনক অবস্থায় পরে হায়বাতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সে মারা যায়।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন ঘোষ জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি

সকল