১৭ নভেম্বর ২০১৯

বাগেরহাটে নিখোঁজের এক দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

-

বাগেরহাটে নিখোঁজের এক দিন পর মোড়েলগঞ্জ উপজেলার আমুরবুনিয়া এলাকায় ভোলা নদী থেকে এক ব্যবসায়ীর লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করা হয়েছে।

নিহত মনোয়ার হোসেন হাওলাদার (৪৩) জেলার মোড়েলগঞ্জ উপজেলার পিসি বাড়ইখালী গ্রামের মোনাচ্ছের আলী হাওলাদারের ছেলে ও পেশায় কাঠ ব্যবসায়ী ছিলেন।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, মনোয়ার হাওলাদার রোববার গভীর রাতে মংলা থেকে ট্রলারে কাঠবোঝাই করে বাড়িতে আসছিলেন এবং ট্রলার নিজেই চালাচ্ছিলেন। ওই ট্রলারে মনোয়ার ছাড়া আর কেউ ছিল না। সুন্দরবনের মধ্যে দিয়ে ট্রলার নিয়ে আসার পথে তিনি নিখোঁজ হন। ধারণা করা হচ্ছে, নদীর পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।

ওসি জানান, অনেক খোঁজাখুঁজির পর ভাসমান অবস্থায় মঙ্গলবার সকালে ভোলা নদী থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত মনোয়ারের শার্টের পকেট থেকে চার হাজার ২৬০ টাকা এবং একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এর আগে সোমবার বন বিভাগের সদস্যরা কাঠবোঝাই ওই ট্রলারটিকে ভাসমান অবস্থায় উদ্ধার করে।

ময়নাতদন্তের জন্য লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল