১৬ নভেম্বর ২০১৯

খালা-ভাগনিকে গণধর্ষণের দায়ে ৬ জন গ্রেফতার

খুলনায় গত ১০ আগস্ট রাতে দিঘলিয়া উপজেলার সেনহাটি গ্রামের একটি বাগানে খালা-ভাগনিকে গণধর্ষন ঘটনার সঙ্গে জড়িত ৬ জনকে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন- সেনহাটি গ্রামের ইমরান মোল্লা, নূর ইসলাম মোল্লা, মো. রমজান, হাবিবুর রহমান, মাহাবুবু রহমান ও মো. রাতুল।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মানস রঞ্জন দাস জানান, গত ১০ আগস্ট সেনহাটি গ্রামে খালা বাড়িতে যায় ১২ বছরের এক কিশোরী। সন্ধ্যার কিছু পরে তারা দুইজনে বাড়ি থেকে একটু দূরে পোশাক তৈরির জন্য এক দর্জির বাড়িতে যায়। সেখান থেকে তারা রাত সাড়ে নয়টার দিকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। তারা রশিদের বাগানের কাছে পৌঁছালে উক্ত ৬জনসহ আরো কয়েকজন মিলে তাদের ওই বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়।

ওসি বলেন, এ ঘটনায় গত রোববার ধর্ষণের শিকার ওই দুইজনের আত্মীয় দিঘলিয়া থানায় মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে গণধর্ষণের সঙ্গে জড়িত ওই ৬জনকে গ্রেফতার করা হয়। গতকাল সোমবার তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল