১৬ নভেম্বর ২০১৯

মাগুরায় সিএনজিচাপায় সাবেক সরকারি কর্মকর্তা নিহত

মাগুরা শহরতলীর পরনান্দুয়ালী বোর্ড অফিসের সামনে সোমবার সকালে সিএনজিচাপায় টেলিফোন বিভাগের সাবেক এক কর্মকর্তা নিহত হয়েছেন। সকালে ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত মাহবুবুর রহমান মোহাম্মাদপুর উপজেলার জোকা গ্রামের মতিয়ার রহমানের ছেলে। টেলিফোন বিভাগের সাবেক এই রাজস্ব পরিদর্শক দীর্ঘ দিন ধরে পারনান্দুয়ালী গ্রামে বসবাস করে আসছেন।

মাগুরা সদর থানার ওসি সাইফুল ইসলাম জানান, সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি থেকে শহরে যাওয়ার জন্য মাহবুবুর পরনান্দুয়ালী বোর্ড অফিসের সামনে হাইওয়ে সড়ক পার হচ্ছিলেন। এ সময় দ্রুতগতির একটি সিএনজি তাকে চাপা দিলে তিনি মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল