১৭ নভেম্বর ২০১৯

নড়াইলের প্রথম নারী জেলা ও দায়রা জজ নীলুফার

নীলুফার শিরিন - ছবি : নয়া দিগন্ত

নড়াইলে প্রথম নারী জেলা ও দায়রা জজ হিসেবে যোগদান করেছেন নীলুফার শিরিন। অক্টোবরের প্রথম সপ্তাহে তিনি এখানে যোগদান করেন।

এর আগে শ্রম আদালত খুলনার চেয়ারম্যান (জেলা ও দায়রা জজ) হিসেবে দায়িত্ব পালন করেন নীলুফার শিরিন। এছাড়া গোপালগঞ্জের অতিরিক্ত জেলা জজ, খুলনার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটসহ বিচার বিভাগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন তিনি।

জেলা ও দায়রা জজ নীলুফার শিরিন বলেন, সকলের সহযোগিতায় ন্যায়বিচার প্রতিষ্ঠার ক্ষেত্রে নড়াইলকে মডেল জেলা হিসেবে প্রতিষ্ঠা করতে চাই।

এদিকে, নীলুফার শিরিন জেলা ও দায়রা জজ হিসেবে নড়াইলে যোগদান করায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলার বিচার বিভাগীয় কর্মকর্তাবৃন্দ ও আইনজীবীরা। জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনাও দেয়া হয়েছে।

দেখুন:

আরো সংবাদ

মাঠ সংস্কার উদ্বোধনে হাজী সেলিম অনুসারীদের হট্টগোল! চারুকলায় উৎসবে নবান্নকে বরণ ‘সুস্থ জীবনযাপনে মহানবীর জীবন অনুসরণের বিকল্প নেই’ খেলার মাঠগুলোকে বিশ্বমানের করা হচ্ছে : সাঈদ খোকন কেরানীগঞ্জেই হবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ক্যাম্পাস : বিদ্যুৎ প্রতিমন্ত্রী রাঙ্গার এমপি পদ ও পরিবহনের শীর্ষ পদ থেকে বহিষ্কার দাবি ঐক্যলীগের নতুন বাংলাদেশ গড়তে মুক্তিযোদ্ধাদের এগিয়ে আসতে হবে : জি এম কাদের রাস্তা প্রশস্ত করার খবরে মুগদাবাসীর উদ্বেগ তাঁতি দলের আলোচনা সভা পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সরকারই জড়িত : গয়েশ্বর সার্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে সবাইকে একযোগে কাজ করার আহ্বান স্পিকারের যুদ্ধবিরতির পরও গাজায় ইসরাইলের বিমান হামলা

সকল