২৫ জানুয়ারি ২০২০

পূজায় অতিরিক্ত মদপানে ব্যবসায়ীর মৃত্যু

যশোরের চৌগাছায় অতিরিক্ত মদপানে অমরেশ দাস (৩৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

তিনি  উপজেলার সুখপুকুরিয়া গ্রামের মৃত কার্তিক দাসের ছেলে।

নিহতের ভাতিজা অমিয় দাস জানান, মঙ্গলবার রাতে অমরেশ অতিরিক্ত মদপান করেন। বৃহস্পতিবার ভোর তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর  জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক আব্দুর রশিদ তাকে মৃত ঘোষণা করেন।

ডা. আব্দুর রশিদ বলেন, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত মদপানেই তার মৃত্যু হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সুখপুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোতা মিয়া বলেন, পূজার দিন অতিরিক্ত মদপান করে সে  অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে চৌগাছা পরে যশোর  জেনারেল হাসপাতালে নিলে সেখানে তার মৃত্যু হয়।

 


আরো সংবাদ

কুড়িগ্রামে শৈত্যপ্রবাহে বিপর্যস্ত জনজীবন, শিশুর মৃত্যু রাজধানীতে দু:স্থ মানুষের মাঝে রিজভীর শীতবস্ত্র বিতরণ মাওলানা আব্দুস সোবহান অসুস্থ্, মুক্তি চায় জামায়াত চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৪১, আতঙ্কে ‘বন্ধ’ ১৪ শহর মায়ের সাথে অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা “স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” মিরপুরে চলন্তিকা বস্তিতে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু পুতিনের সংবিধান পরিবর্তনের প্রস্তাবে পার্লামেন্টের সমর্থন মার্কিন সেনা প্রত্যাহারের দাবিতে বাগদাদের রাজপথে ২৫ লাখ ইরাকি ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত : পেন্টাগন মোদি-অমিত শাহ’র দিন ফুরিয়ে আসছে!

সকল