২০ অক্টোবর ২০১৯

আবরারের লাশ কুষ্টিয়ায়

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদের লাশ তার কুষ্টিয়া শহরের পিটিআই সড়কের বাড়িতে পৌঁছেছে। আজ মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে লাশবাহী অ্যাম্বুলেন্সে যোগে তা পৌঁছায়। সেখানে সকাল সাড়ে ছয়টায় আবরারের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের ছাত্র আবরার ফাহাদকে পিটিয়ে হত্যা করেছে ছাত্রলীগ। গত রোববার দিবাগত রাত ৩টায় বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের একতলা থেকে দোতলায় ওঠার সিঁড়ির মধ্য থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যায় দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

লাশ দেখে স্বজনদের আহাজারি : নয়া দিগন্ত

 

এ ঘটনায় এ পর্যন্ত ৯ জনকে আটক করা হয়েছে। আটকের বিষয়টি নিশ্চিত করে গতকাল সোমবার বিকেলে ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ) কৃষ্ণপদ রায় বলেন, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া ঘটনায় চৌদ্দজনকে শনাক্ত করা হয়েছে। আটকেরা হলেন- বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদি হাসান রাসেল, যুগ্ম সম্পাদক মুহতাসিম ফুয়াদ, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ইশতিয়াক মুন্না, সমাজসেবা উপসম্পাদক্ ইফতি মোশাররফ সকাল এবং কর্মী তানভিরুল আবেদিন ইথান ও মুনাতাসির আল জেমি। অন্য একজনের নাম জানা যায়নি।


আরো সংবাদ




portugal golden visa
paykwik