২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ কর্মী আটক

- ফাইল ছবি

বেনাপোল পোর্ট থানার কাগজ পুকুর গ্রামের এক প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে ফুসলিয়ে ধর্ষণ করার অভিযোগে মেহেদী হাসান সংগ্রাম নামে এক ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১১ টার সময় এ ধর্ষককে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

ধর্ষক মেহেদী হাসান সংগ্রাম বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের শামীম হোসেনের পুত্র। প্রতিবন্ধী স্কুল ছাত্রীর পিতা বেনাপোল কাগজ পুকুর গ্রামের গোলাম হোসেন জানায় তার প্রতিবন্ধী মেয়েকে  বেনাপোল ভবারবেড় এলাকার মেহেদী হাসান সংগ্রাম বিয়ের প্রলোভন দেখিয়ে মাঝে মাঝে তার বোনের বাসায় নিয়ে ধর্ষণ করে আসছে। ঘটনাটি জানাজানি হলে প্রতিবন্ধী স্কুল ছাত্রী মেহেদী হাসান সংগ্রামকে বিয়ের প্রস্তাব দিলে সে তাকে বিয়ে করতে অস্বীকার করে।

এ অভিযোগে শনিবার রাতে ঘটনার সাথে জড়িত ৪ জনকে আসামী করে বেনাপোল পোর্ট থানার মামলা দায়ের করেন প্রতিবন্ধী স্কুল ছাত্রীর পিতা বেনাপোল কাগজ পুকুর গ্রামের গোলাম হোসেন। প্রতিবন্ধী স্কুল ছাত্রীর মাতা বলেন মামলা প্রত্যাহার করে নেয়ার জন্য হুমকি দিচ্ছে।  সরকারের কাছে এর সুবিচার দাবী করছি। এলাকাবাসী জানায় পরিবারটি খুবই অসহায়। প্রতিবন্ধী স্কুল ছাত্রীর পিতা গোলাম হোসেন বেনাপোল বাজারের রাতের প্রহরি। খুবই কষ্টে জীবন চলে তাদের। বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) মামুন খান জানান ধর্ষণের ঘটনায় মামলা হওয়ার পর ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মেহেদী হাসান সংগ্রাম নামে এক যুবককে আটক করা হয়েছে। প্রতিবন্ধী স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য যশোর মেডিকেলে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement