২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কারচুপি হলে ভোটকেন্দ্র বন্ধ করে দেয়া হবে : ইসি কবিতা

আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে রোববার মহেশপুরে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম - নয়া দিগন্ত

আগামী ১৪ অক্টোবর মহেশপুর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন এই নির্বাচন সুষ্ঠু ও সুন্দর ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে রোববার সকালে মহেশপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম। অনুষ্ঠানে প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে তিনি বলেন, বাংলাদেশের ‘সব দল’ এ উপজেলায় নির্বাচনে অংশগ্রহণ করছে। এখানে বিভিন্ন মত ও পথের লোক থাকতে পারেন। কিন্তু দায়িত্বপালনের সময় সব কিছু মাথা থেকে ঝেড়ে ফেলে একটি সুন্দর ভোট উপহার দেবেন। কোনো কেন্দ্রে যদি ভোট কারচুপি হয় তাহলে সাথে সাথে সেই ভোটকেন্দ্র বন্ধ করে দেয়া হবে।

তিনি আরো বলেন, আমার এ জেলার (ঝিনাইদহ) প্রতি খুব ভাল ধারণা আছে। আমি জানি এ এলাকার মানুষ খুব ভালো। আমি এই জেলায় চাকরি করেছি। আশা করি আমার সেই ভালো ধারণা আপনারা বজায় রাখবেন।

প্রশিক্ষণ কর্মশালায় ঝিনাইদহ জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আরিফুজ্জামানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন খুলনা বিভাগের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুচ আলী, জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম, জেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান, মহেশপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাশ্বতী শীল ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ আল এমরান প্রমুখ।

উল্লেখ্য আগামী ১৪ অক্টোবর মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার ১১২টি কেন্দ্রে ২লাখ ৯১হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


আরো সংবাদ



premium cement