১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোলে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

- প্রতীকী ছবি

যশোরের বেনাপোলে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে পার্শ্ববর্তী কাগজপুকুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। এর আগে শনিবার ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতারকৃত সংগ্রাম হোসেন (২৫) বেনাপোলের ভবেরবেড় গ্রামের মনির হোসেনের ছেলে ও বেনাপোল পৌর ছাত্রলীগের একজন সদস্য।

স্থানীয়দের বরাতে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, শনিবার ওই ছাত্রীকে সংগ্রামের বোন মুক্তা খাতুন ফুসলিয়ে বাড়িতে এনে তার ভাইসহ তাকে একটি কক্ষে ঢুকিয়ে তালাবদ্ধ করে দেয়। সেখানে সংগ্রাম তাকে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হয়ে গেলে সংগ্রাম পালিয়ে যায়। ঘটনার পরপরই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় ধর্ষকসহ তিন জনকে আসামি করে মামলা দায়ের করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে রবিবার সকালে কাগজপুকুর গ্রামে থেকে সংগ্রামকে গ্রেফতার করে।

ওসি মামুন খান জানান, ধর্ষিতাকে উদ্ধার করে শারীরিক পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুজনকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
ভরিতে ২০৬৫ টাকা বেড়ে স্বর্ণের দামে নতুন রেকর্ড ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক

সকল