২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাগুরায় যুবদলের মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাগুরায় যুবদলের মানববন্ধন - নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মাগুরায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার বেলা ১১টায় আইনজীবী ভবনের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মাগুরা জেলা শাখা এ মানববন্ধন ও সমাবেশ করে ।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আলী আহমদ, যুগ্ম-আহবায়ক আহসান হাবীব কিশোর, সাবেক ছাত্রদল সভাপতি ও জেলা বিএনপির নেতা এডভোকেট শাহেদ হাসান টগর, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাসুদ হাসান কিজিল, সাধারণ সম্পাদক গোলাম জাহিদ প্রমুখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। তাছাড়া জেলা বিএনপি’র সকল নেতাকর্মীর নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি আহবান জানান তারা।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল