১৭ অক্টোবর ২০১৯

খুলনায় ডেঙ্গুতে শিশুসহ ২ জনের মৃত্যু

খুলনায় ডেঙ্গু জ্বরে ৮ মাস বয়সী এক শিশুসহ দুই জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ও রোববার রাতে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় যশোর জেলার মনিরামপুর উপজেলার কামরুজ্জামানের ছেলে রাফিত ও একই জেলারঅভয়নগর উপজেলার খবিরুদ্দিন (৫০) মারা যান।

এ নিয়ে খুলনায় ১৩ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হল।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, গত শনিবার বিকেল ৪টায় রাফিতকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাকে রাত ৯টায় ইনটেনসিভ কেয়ার ইউনিটে নেওয়া হয়। সেখানে রোববার রাতে তার মৃত্যু হয়।

এছাড়া অভয়নগর থেকে এসে খবিরুদ্দিন গত রোববার বিকেলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। সোমবার বিকাল পৌনে ৪টার দিকে আইসিইউতে তিনি মারা যান।

খুলনার সিভিল সার্জন অফিস জানায়, খুলনায় বর্তমানে ডেঙ্গু আক্রান্ত ৯৯ জন চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে নতুন রোগী ৩৭ জন।


আরো সংবাদ

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa