২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাদক ব্যবসায়ীর ঘরের টিন খুলে নিলো প্রতিপক্ষ

- ছবি : নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুর উপজেলার কানুটিয়া গ্রামের টোকন শরিফ (২২) নামে এক ব্যক্তি মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে ওই পরিবারকে গ্রামছাড়া করতে ঘরের টিন খুলে নিয়েছে গ্রামের প্রতিপক্ষের লোকজন।

অভিযুক্ত ব্যক্তির মা রিবা বেগম জানায়,  নুরোল ইসলাম গ্রাম্য মাতব্বর হওয়ার সুবাদে গ্রামের লোকদের দিয়ে আমাদের জমিটা দখল নিতে ষড়যন্ত্র করছেন। ছেলে দোষী হলে প্রচলিত আইনে তার বিচার হতে পারে। কিন্তু প্রতিপক্ষের লোকজন ঘরের টিন খুলে নিয়ে গেছে। এ ঘটনায় তারা আইনের আশ্রয় নেবেন বলে জানান।

স্থানীয় লোকদের সাথে কথা বলে জানা যায়, উপজেলার কানুটিয়া এলাকায় টোকন শরিফ দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত। একাধিকবার সতর্ককরার পরও তিনি মাদক ব্যবসা অব্যাহত রাখেন। এরপর এলাকার কিছু বিক্ষুব্ধ লোকজন শনিবার সকালে চড়াও হয়ে ঘরের টিন খুলে নিয়ে যায়। ঘরের বেড়া ও টিন খুলে নিয়ে যাওয়ায় পরিবারের লোকজন মানবেতর জীবন যাপন করছেন।

অভিযুক্ত টোকন শরীফ জানান, গ্রাম্য মাতব্বর নুরোল ইসলামের সাথে নানা বিষয়ে বিরোধ চলে আসছিলো। নুরোল ইসলামসহ গ্রামের কয়েকজন মাদক ব্যবসার সাথে জড়িত।

নুরোল ইসলাম মাদক ব্যবসার অভিযোগ অস্বীকার করে বলেন, টোকন শরীফ মাদক ব্যবসা থেকে ফিরে না আসায় তাকে উচ্ছেদ করার জন্য তার ঘরের টিন খুলে আনা হয়েছে।

এ ব্যাপারে মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান,  এ ঘটনায় তদন্ত চলছে। মামলা হলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement