film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ‘বিষের বোতল’ হাতে প্রেমিকার অনশন

মাগুরার মহম্মদপুরে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিক রফিক মল্লিক (২৬) এর বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা (২৫)। বৃহস্পতিবার দুপুর থেকে উপজেলার যশপুর মালো পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়,  বৃহস্পতিবার দুপুর থেকে সাদেক মল্লিকের ছেলে প্রেমিক রফিকুল ইসলাম (শয়ের মল্লিক) এর বাড়িতে উপজেলার মৌশা উত্তরপাড়া এলাকার এক তরুণী বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে অনশন করছে। মেয়েটিকে একা পেয়ে তার শরীরে আঘাতও করা হয়েছে। এর আগেও একই দাবিতে ছেলের বাড়িতে আরেক মেয়ে ওঠে। পরে গ্রাম্য শালিসের মাধ্যমে তা মীমাংসা করে দেওয়া হয়।

অনশনরত ওই মেয়ে বলেন, রফিকুল ইসলামের সাথে আমার ১৩ বছরের সম্পর্ক। আমার যখন অন্য যায়গায় বিয়ে হয়ে যায় তখনও সে আমাকে বিবাহের প্রস্তাব দেয়। সে আমার স্বামীর বাড়িতে যেয়ে কিছু কুৎসা রটায়। পরে আমাকে আমার স্বামী এবং শাশুড়ি প্রহার করে। বিবাহের কিছুদিন পরে আমি তার প্ররোচনায় স্বামীকে তালাক দেই। এরপর আমি পড়ালেখা চালিয়ে যাই। একপর্যায়ে সে আমাকে ঢাকা নিয়ে যেয়ে একটি পোশাক কারখানায় চাকুরী দেয়। আমি অন্য বাসায় থাকলেও দুজনের যাওয়া আসা ছিলো। তখন সে আমাকে কথা দেয় ১০ বছর পর আমি তোমাকে বিবাহ করব। কিন্তু ১০বছর যেয়ে দুই বছর বাড়তি চলছে। এর একপর্যায়ে সে ব্যস্ত বলে আমার ফোন কেটে দেয়। আমার সাথে যোগাযোগ করে না। বিবাহের কথা বললে সে আমাকে বলে তুমি কি পাগলা গারদে ভর্তি হইছো। নিরুপায় হয়ে আমি বিষের বোতল হাতে নিয়ে প্রেমিকের বাড়িতে এসেছি। আমাকে বিবাহ না করলে আমি মারা যাবো।

প্রেমিক রফিকুলের সাথে যোগাযোগ করলে সে জানায়, “পড়ালেখার সুবাদে ওই মেয়ের সাথে আমার একটি ভালো বন্ধু হিসেবে সম্পর্ক ছিলো। অনশন করে আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র করছে ।

বালিদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম ফুল মিয়া বলেন, এ ঘটনায় ছেলের বাড়িতে গিয়েছিলাম। দু’পক্ষকে নিয়ে আমি সমঝোতার চেষ্টা করছি।


আরো সংবাদ

ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী ডেঙ্গু নিয়ন্ত্রণে জনসচেতনতার বিকল্প নেই নানা কর্মসূচিতে চুড়িহাট্টায় নিহতদের স্মরণ ঢাকার সোনাইমুড়ী মানবকল্যাণ ফাউন্ডেশনের কৃতী শিক্ষার্থী সংর্বধনা র্যাবের তিন স্তরের নিরাপত্তা থাকছে হ্যালিকপ্টার সেনাবাহিনী কাবাডি প্রতিযোগিতা সমাপ্ত ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন চুড়িহাট্টায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৩১ পরিবারের পাশে ডিএসসিসি আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা আবদুল গফুর ভাষা আন্দোলনের উজ্জ্বল নক্ষত্র

সকল