২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চৌগাছায় ডেঙ্গুতে একজনের মৃত্যু

-

যশোরের চৌগাছায় ডেঙ্গু আক্রান্ত হয়ে আব্দুল ওয়াদুদ (৪৪) নামের একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার স্বরুদপদাহ ইউনিয়নের মৃত সদর আলীর ছেলে। এ মৃত্যুর ঘটনায় মৃতের আট মাসের অন্তঃসত্তা স্ত্রী স্বামীর মৃত্যু শোকে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

চৌগাছা হাসপাতাল সূত্রে জানা যায়, ২৪ আগস্ট তিনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে চৌগাছা মডেল হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে ২৬ আগস্ট তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

মৃত আব্দুল ওয়াদুদের ছোটভাই ইমদাদুল হক জানান, যশোর মেডিকেল থেকে ২৭ আগষ্ট তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এরপর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করেন। ১ সেপ্টেম্বর সেখান থেকে রিলিজ দিলে তাকে বাড়িতে আনা হয়। বাড়িতে আসার পর তিনি আবারো প্রচণ্ড জ্বরে অসুস্থ হয়ে পড়েন।

এ সময় তাকে যশোর কুইন্স হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে ২ সেপ্টেম্বর তাকে রাজধানীর মহাখালি আয়েশা মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করেন। সেখানে ভর্তি থাকা অবস্থায় শুক্রবার সন্ধ্যার পর চিকৎসকরা আমাদের ডেকে বলেন আপনাদের রোগির অবস্থা ভাল নয়। রোগীর ব্রেনে রক্ত জমে গেছে। আপনারা তাকে বাড়ি নিয়ে যান। অথবা কোথাও অক্সিজেন দিয়ে রাখতে পারেন। পরে বাড়ি ফিরিয়ে আনলে শনিবার সকালে তিনি মারা যান। এদিন দুপুরে পারিবারিক কবরস্থানে ভাইকে দাফন করা হয়েছে।

স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে স্বামীর মৃত্যু শোকে অসুস্থ হয়ে তিন সন্তানের জননী আট মাসের অন্তঃসত্তা স্ত্রী সাবিনা ইয়াসমিন (৩৮) চৌগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement