১৬ সেপ্টেম্বর ২০১৯

নড়াইলে অস্ত্র গুলি ও ইয়াবাসহ একজন আটক

-

নড়াইলের নড়াগাতি থানার ডুমুরিয়া গ্রাম থেকে একটি শর্টগান, রিভালভারের ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবাসহ মাদক এবং অস্ত্র কারবারি আহমেদ বিশ্বাসকে (৩২) আটক করেছে থ্রি-এপিবিএন পুলিশ।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে দুই ঘণ্টার এ অভিযানের নেতৃত্ব দেন থ্রি-এপিবিএন (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) অপারেশন অ্যান্ড ইন্টিলিজেন্স বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার গোপীনাথ কাঞ্জিলাল। আহমেদ বিশ্বাসকে আজ শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ কর্মকর্তা গোপীনাথ কাঞ্জিলাল জানান, গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে নড়াগাতি থানার ডুমুরিয়া গ্রামের মজনু বিশ্বাসের ছেলে আহমেদ বিশ্বাসের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার বাড়ি থেকে একটি মডার্ন ডিবিবিএল শর্টগান, রিভালভারের ছয় রাউন্ড গুলি ও ১২৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তবে আহমেদ বিশ্বাসের ফুফাতো ভাই অস্ত্র ও মাদক মামলার একাধিক আসামি পাশের বাঐসোনা গ্রামের তারেক খন্দকার পুলিশের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায়। এছাড়া আহমেদের স্ত্রী রিভালভার নিয়ে পালিয়েছে।

পরে এপিবিএন সদস্যরা বাঐসোনা গ্রামের আখতারুজ্জামান খন্দকারের ছেলে তারেকের বাড়িতে অভিযান চালান। তবে এখান (তারেক) থেকে কিছু উদ্ধার হয়নি। তারেকের বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় অন্তত ১১টি মামলা রয়েছে এবং একজন পেশাদার খুনি। আর তারেকের সহযোগী হলো আটককৃত আহমেদ বিশ্বাস। এ ক্ষেত্রে তারেক অপরাধ কর্মকান্ডের মূল পরিকল্পনাকারী বলে জানিয়েছেন থ্রি-এপিবিএন, অপারেশন অ্যান্ড ইন্টিলিজেন্স বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার গোপীনাথ কাঞ্জিলাল।

আজ শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে নড়াগাতি থানার ওসি আলমগীর কবির বলেন, এ ঘটনায় এপিবিএনের এসআই কৃপা সিন্ধু মৃধা বাদী হয়ে নড়াগাতি থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আহমেদ বিশ্বাসের বিরুদ্ধে দু’টি মামলা করেন। আহমেদকে আজ শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল