২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ড্রাইভারকে হত্যা ও ছেলেকে জখম করে বাঁশবোঝাই ট্রাক ডাকাতি

-

খুলনায় ড্রাইভারকে কুপিয়ে খুন ও তার ছেলেকে জখম করে দুর্বৃত্তরা বাঁশভর্তি ট্রাক নিয়ে পালিয়ে গেছে। আজ সোমবার ভোরে নগরীর খানজাহান আলী থানার রূপসা সেতুর বাইপাস সড়কের পাশে চিংড়িখালী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ট্রাক ড্রাইভার হলেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের শমসের মন্ডল (৫৫)। আহত তার ছেলে রোকনের (৩৮) অবস্থা আশঙ্কাজনক। শমসের মন্ডল নিজেই ট্রাকটির মালিক ছিলেন।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আজ সোমবার সকাল ৮টার দিকে চিংড়িখালী এলাকার বাইপাস সড়কের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। নিহত ব্যক্তির পরণে লুঙ্গি ও গায়ে পাঞ্জাবি ছিল। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। পার্শ্ববর্তী আর এক স্থান থেকে এক ব্যক্তিকে জখম অবস্থায় উদ্ধার করা হয়। দুপুরে তাদের পরিচয় জানা যায়।

তিনি জানান, নিহত শমসের মন্ডল ও তার ছেলে চুয়াডাঙ্গা থেকে ট্রাকে (ঢাকা মেট্রো-ট-১৪-৫৭৬২) বাঁশ বোঝাই করে খুলনায় আসছিলেন। তারা রূপসা সেতুর চিংড়িখালী এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা শমসের মন্ডলকে কুপিয়ে হত্যা করে। এ সময় বাঁধা দিলে গেলে দুর্বৃত্তরা শমসের মন্ডলের ছেলে রোকনকেও কুপিয়ে জখম করে। পরে তারা বাঁশভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায়।

ওসি জানান, শমসের মন্ডলের লাশ উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে এবং তার ছেলেকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ



premium cement