২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাগুরায় হাসপাতালের টয়লেট থেকে নবজাতকের লাশ উদ্ধার

- প্রতীকি ছবি

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের টয়লেট থেকে অজ্ঞাত এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে হাসপাতালের পুরনো ভবনের দ্বিতীয় তলার একটি টয়লেট থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই ওয়ার্ডে কর্মরত নার্সদের সাথে কথা বলে জানা যায়, সকাল আটটার কিছু সময় পরে এক রোগীর স্বজন প্রথমে টয়লেটে নবজাতকের লাশ পড়ে থাকতে দেখেন। টয়লেটের ময়লার ড্রামে পড়ে ছিল নবজাতকটি।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার চিকিৎসক বিকাশ কুমার শিকদার জানিয়েছেন, নবজাতকটিকে কে বা কাহারা ফেলে রেখে গেছে। তবে বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। পরে লাশটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানিয়েছেন, নবজাতকটির পরিচয় জানা যায়নি। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। আর প্রক্রিয়া অনুযায়ী লাশ আঞ্জুমান মুফিদুল ইসলামে হস্তান্তর করা হয়েছে দাফনের জন্য।


আরো সংবাদ



premium cement
মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান

সকল