১৬ সেপ্টেম্বর ২০১৯

দর্শনায় প্রকাশ্য দিবালোকে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গার দর্শনায় যুবলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রকাশ্য দিবালকে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত যুবলীগ কর্মীর নাম পল্টু (৩৮)। তিনি দর্শনার ইশবর চন্দ্রপুর গ্রামের আঃ রবের ছেলে। এই ঘটনায় শহিদুল (৪৫) ও মঞ্জুর হোসেন (৩৭) নামে দুই যুবলীগ কর্মী আহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৫টায় যুবলীগ কর্মী পল্টু, দর্শনার ইশবর চন্দ্রপুর গ্রামের ফরজ আলির ছেলে মঞ্জুর ও এরেঙ মন্ডলের ছেলে শহিদুল দর্শনা পুরাতন বাজারস্থ রেলগেট হয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলো। এ সময় যুবলীগের আরেক গ্রুপের ১০/১২ জন তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দুজনকে টেনে-হেচড়ে নিয়ে যায়। এসময় প্রকাশ্য দিবালোকে রড দিয়ে বেধড়ক পিটিয়ে ও এলোপাথাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় পল্টু, মঞ্জুর ও শহিদুলকে উদ্ধার করে চুয়াডঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে যুবলীগ কর্মী পল্টু মারা যায়।

এদিকে মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দামড়হুদা মডেল থানা পুলিশের ওসি সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ

আয়কর আপিল ট্রাইব্যুনালে জেলা জজ নিয়োগ দেয়া হবে : আইনমন্ত্রী ডিআইজি প্রিজনস পার্থ গোপালের জামিন নাকচ খালেদা জিয়ার মুক্তি দাবিতে মৎস্যজীবী দলের মানববন্ধন দুর্নীতিগ্রস্ত ব্যাংক কর্মকর্তাদের তালিকা পাঠানোর নির্দেশ অধিক সার ব্যবহার পরিবেশের জন্য ক্ষতিকর : কৃষি মন্ত্রী যথাযথ সেবা পেলে মানুষ কর দিতে উৎসাহিত হবে : এলজিআরডি মন্ত্রী নিরাপদ অভিবাসনের লক্ষ্য পূরণই আমাদের অঙ্গীকার প্রতিবন্ধীদের অধিকার সুরক্ষা আইন ২০১৩ বাস্তবায়নের আবেদন সাইটসের্ভাসের ১০ ডিসেম্বরের মধ্যে আ’লীগের মেয়াদোত্তীর্ণ কমিটির সম্মেলন করার নির্দেশ হাসপাতালে নবজাতক কন্যা ফেলে বাবা-মা উধাও ঢাবিতে ‘ইয়ুথ ইমপ্যাক্ট : আনলিশিং দ্য পাওয়ার অব ইয়ুথ’ শীর্ষক সেমিনার শুরু

সকল