১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দর্শনায় প্রকাশ্য দিবালোকে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

- নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার দর্শনায় যুবলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে প্রকাশ্য দিবালকে এক যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। নিহত যুবলীগ কর্মীর নাম পল্টু (৩৮)। তিনি দর্শনার ইশবর চন্দ্রপুর গ্রামের আঃ রবের ছেলে। এই ঘটনায় শহিদুল (৪৫) ও মঞ্জুর হোসেন (৩৭) নামে দুই যুবলীগ কর্মী আহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে ৫টায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৫টায় যুবলীগ কর্মী পল্টু, দর্শনার ইশবর চন্দ্রপুর গ্রামের ফরজ আলির ছেলে মঞ্জুর ও এরেঙ মন্ডলের ছেলে শহিদুল দর্শনা পুরাতন বাজারস্থ রেলগেট হয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলো। এ সময় যুবলীগের আরেক গ্রুপের ১০/১২ জন তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দুজনকে টেনে-হেচড়ে নিয়ে যায়। এসময় প্রকাশ্য দিবালোকে রড দিয়ে বেধড়ক পিটিয়ে ও এলোপাথাড়ি কুপিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় পল্টু, মঞ্জুর ও শহিদুলকে উদ্ধার করে চুয়াডঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে যুবলীগ কর্মী পল্টু মারা যায়।

এদিকে মৃত্যুর খবর চারদিকে ছড়িয়ে পড়লে উত্তেজনা দেখা দেয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দামড়হুদা মডেল থানা পুলিশের ওসি সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল