২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

প্রেমের প্রস্তাব দিয়ে ছাত্রীর সাথে অশ্লীলতা, শ্রীঘরে অধ্যক্ষ

- ছবি : নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুরে শ্লীলতাহানীর ঘটনায় উপজেলার সিটি স্কুল এ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও কমার্স কোচিং সেন্টারের পরিচালক সহিদুজ্জামান জুয়েল (৩০) কে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো তিনমাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার বিকালে কমার্স কোচিং সেন্টারের সামনে সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজিমউদ্দিন এ দণ্ডাদেশ দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, কমার্স কোচিং সেন্টারের এক ছাত্রী মাসিক বেতন দেওয়ার জন্য পরিচালকের কাছে গেলে পরিচালক সহিদুজ্জামান জুয়েল তাকে প্রেম ভালোবাসার কথা বলে আটকে রেখে তার সাথে শ্লীলতাহানীর ঘটনা ঘটান। পরে ওই ছাত্রী ছুটে গিয়ে বাড়িতে এসে তার বাবা মাকে ঘটনাটি জানায়।


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল