২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মাদরাসা সুপারে কাছে ধর্ষণের শিকার ৫ম শ্রেণীর ছাত্রী

- ছবি : নয়া দিগন্ত

বাগেরহাটের শরণখোলায় ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশুটি একটি মাদরাসার ৫ম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় উত্তর খোন্তাকাটা রাশিদিয়া এবতেদায়ী মাদরাসার সুপার মাওলানা ইলিয়াছ জোমাদ্দার (৪৮) কে আসামী করে শিশুটির পিতা বাদী হয়ে ঘটনার ১১ দিন পর সোমবার রাতে শরণখোলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্বজনদের সূত্রে জানা যায়, গত ৮ আগস্ট বৃহস্পতিবার সকাল ৭টায় এবতেদায়ী মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্রী মাওলানা ইলিয়াছ জোমাদ্দারের কাছে কোরআন শিক্ষার জন্য যায়। পড়া শেষ হলে লাইব্রেরী কক্ষে ডেকে নিয়ে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে। ঘটনাটি ফাঁস করলে খুন করা হবে বলে শিশুটিকে হুমকি দেন ওই মাদরাসার সুপার।

পরে রক্তাক্ত অবস্থায় বাড়ি গিয়ে শিশুটি তার মাকে ধর্ষণের ঘটনা খুলে বলার পর মান-সম্মান রক্ষার্থে তাৎক্ষণিক স্থানীয় এক পল্লী চিকিৎসক দিয়ে মেয়ের প্রাথমিক চিকিৎসা করান। এতে রক্তক্ষরণ বন্ধ না হলে উন্নত চিকিৎসার জন্য মেয়েকে নিয়ে পার্শ্ববতী মোরেলগঞ্জ উপজেলার রাইসা ক্লিনিকে চিকিৎসা করানো হয়।

এ ঘটনায় সংশ্লিষ্ট খোন্তাকাটা ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বলেন, ওই সুপারের বিরুদ্ধে ইতোপূর্বে আরও এ ধরণের ঘটনার অভিযোগ পেয়েও তাকে প্রমাণের অভাবে আইনের আশ্রয় গ্রহণ করতে পারিনি। তিনি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

শরণখোলা থানার (ওসি) দিলিপ কুমার সরকার জানান, ধর্ষণের ঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রেকর্ড করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement